ভৈরবে পুলিশ সদস্যের বিরুদ্ধে অটোরিকশা চুরির অভিযোগ

কিশোরগঞ্জের ভৈরবে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে যাত্রী সেজে অটোরিকশা চুরির অভিযোগ উঠেছে। অভিযুক্ত পুলিশ সদস্য হলেন, ভৈরব বেঙ্গল থানা পুলিশের কনস্টেবল আবু সায়েম। 

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের রেল স্টেশন সড়কে যাত্রী সেজে ব্যাটারিচালিত অটোরিকশা চুরির অভিযোগে পুলিশ সদস্য আবু সায়েমকে আটক করে কয়েকজন যুবক। তাদের দাবি, আবু সায়েমকে দেখে সন্দেহ হলে যুবকদেরকে দেখে সে দৌড়ে পালিয়ে যেতে চাইলে ধাওয়া করে তাকে আটক করা হয়। ফলে এ সময় আবু সায়েম স্থানীয়দের হাতে গণপিটুনির শিকার হয়। পরে সে নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। পরে অটোরিকশা চালকরা বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. সায়দুল­াহ মিয়াকে অবহিত করে। এ ঘটনায় শহরে মিশ্র প্রতিক্রিয়া ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, রেল স্টেশন সড়কের পলাশের মোড়ে আকাশ নামে এক অটোরিকশা চালককে পেয়ে পুলিশ সদস্য আবু সায়েম শহরের বিভিন্ন স্থানে যেতে বলে। তার এমন কথায় অটোরিকশা চালক আকাশের কাছে বিষয়টি সন্দেহ লাগে। পরে আকাশ অন্য চালকদের জানালে তারা আবু সায়েমের পিছু নিলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। ফলে পুলিশ সদস্য আবু সায়েম চালকদের হাতে গণপিটুনির শিকার হন। এছাড়াও স্থানীয়রা তাকে আটকে রাখে।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার সেকেন্ড অফিসার মোখলেছুর রহমান রাসেল মুঠোফোনে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্য আবু সায়েমকে উদ্ধার করা হয়েছে। তবে, পুলিশ সদস্যের দাবি অটোরিকশা চুরির সাথে তার কোনরকম সংশ্লিষ্টতা নেই। এরপরও চালকদের রাতে থানায় আসতে বলা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে অবশ্যই ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

এ ব্যপারে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন মুঠোফোনে জানান, তিনি কিশোরগঞ্জে রয়েছেন। তাই, ঘটনা সম্পর্কে স্পষ্ট কোনো তথ্য পাননি। তারপরও তিনি রাতেই থানায় এসে বিস্তারিত তথ্য নিয়ে অভিযোগ প্রমাণিত হলে পুলিশ সুপারের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।


‘উন্নত বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের এগিয়ে
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম
বিস্তারিত
রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে পদক্ষেপ
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্বাভাবিক
বিস্তারিত
অষ্টম বছরে পদার্পণ দৈনিক আজকের
অষ্টম বছরে পদার্পণ করেছে সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সিরাজগঞ্জ
বিস্তারিত
রসিকে তামাকমুক্ত ঘোষণা শীর্ষক ক্যাম্পেইন
রংপুর সিটি কর্পোরেশনকে (রসিক) তামাকমুক্ত করার উদ্যোগের অংশ হিসেবে সিটি
বিস্তারিত
রাজশাহীতে মাঠে গড়ালো বঙ্গবন্ধু মিডিয়া
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) উদ্যোগে রাজশাহীতে শুরু
বিস্তারিত
কারমাইকেল কলেজ: ১০৪ বছরেও পিছু
উত্তরের বাতিঘর। অক্সফোড নামে খ্যাত। কারমাইকেল কলেজ। উত্তরাঞ্চলের সর্ববৃহৎ বিদ্যাপীঠ
বিস্তারিত