সিরাজগঞ্জে আ.লীগ নেতা হত্যা মামলা পিবিআইতে হস্তান্তর

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য বকুল হায়দার হত্যা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেগেষ্টেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে। ইতিমধ্যেই এ মামলা পুনরায় তদন্ত শুরু হয়েছে। তবে এখনও কোন প্রকৃত তথ্য উৎঘাটন হয়নি।

এ মামলায় সন্দেহভাজন মোটরসাইকেল চালক রফিকুল ইসলামসহ ৬ জন এখন জেল হাজতে রয়েছেন। নিহতের ছেলে মেহেদী হাসান সাগর বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি দিয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলা তাৎক্ষণিকভাবে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ডিবিতে হস্তান্তর করা হয়।

ডিবি পুলিশের তদন্তে স্থানীয় রাজনীতিক দ্বন্ধ, পূর্বশত্রুতা, এলাকায় আধিপত্য বিস্তার ও পরকীয়া সম্পর্কের বিষয় সামনে রেখে এ হত্যাকান্ডে প্রাথমিকভাবে চিহিৃত করা হয়েছিল। এ মামলার ৮ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে ৬ জনকে জেলহাজতে পাঠানো হয়। মামলার তদন্তে আর কোন অগ্রগতি পরিলক্ষিত না হওয়ায় উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে গত সপ্তাহে পিবিআইতে হস্তান্তর করা হয়।

এ মামলার তদন্তকারী অফিসার (পিবিআই) ইন্সপেক্টর মিজানুর রহমান বলেন, বিশেষ গুরুত্বের সঙ্গে বকুল হত্যার মামলা তদন্ত শুরু করা হয়েছে। এ নির্মম হত্যা মামলায় জড়িত প্রকৃত আসামিদের অল্পদিনের মধ্যেই গ্রেফতারে সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ২ নভেম্বর সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি যাওয়ার পথে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের দত্তবাড়ি ব্রিজের কাছে গুলিতে নিহত হন বকুল হায়দার বকুল। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ছিলেন।


আমতলীতে কর্মহীনদের খাদ্য সামগ্রী দিচ্ছেন
বরগুনার আমতলী পৌর এলাকায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পৌরসভার
বিস্তারিত
ঘরে ঘরে গিয়ে কর্মহীনদের খাদ্য
বরগুনার আমতলী উপজেলায় ৭টি ইউনিয়ন একটি পৌরসভায় ৪ লাখ লোকের
বিস্তারিত
বরিশালে ৬ রোগীর করোনা পরীক্ষার
বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন থাকা ৬জন সন্দেহভাজন
বিস্তারিত
বরিশালে ক্ষুধার্ত কুকুরের পাশে মানবিক
করোনাভাইরাসের প্রভাব মোকাবেলায় ২৬ মার্চ থেকে বরিশাল নগরীর সকল হোটেল-রেস্তোরা
বিস্তারিত
রূপগঞ্জে ফোন করলেই বাসায় খাবার
প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন মধ্যবিত্ত পরিবারের অনেক
বিস্তারিত
ফেনীতে সন্দেহভাজন ৮জনের কেউই করোনায়
ফেনীতে সন্দেহভাজন ৮জনের কেউই করোনা সংক্রমিত নয়। শনিবার (২ এপ্রিল)
বিস্তারিত