পাপিয়ার সহযোগীদেরও রেহাই নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়ার সঙ্গে অপকর্মে জড়িতদেরও আইনের আওতায় আনা হবে।

শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়ার গেরুয়া বাজার এলাকায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদরাসার একটি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পাপিয়ার নানা অপকর্মের কথা গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে। এসব অপকর্মের সঙ্গে আরও অনেকেই জড়িত বলে অভিযোগ রয়েছে। এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা অপরাধের সঙ্গে জড়িত, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

বর্তমান সরকারের সময় অপরাধ করে কেউ পার পাবে না বলে জানান তিনি। জুয়া, সন্ত্রাস, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

উচ্চ আদালতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন আবার নাকচ হয়ে যাওয়া প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আইন ও বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন, তাই বিচার বিভাগের ওপর বর্তমান সরকারের কোনো হাত নেই। খালেদা জিয়াকে জামিন দেওয়ার একমাত্র এখতিয়ার আদালতের।

তিনি বলেন, খালেদা জিয়ার জামিন নিয়ে বিজ্ঞ আদালত যা করছেন, সেটা তারা ভেবেচিন্তে এবং আইন অনুযায়ী করছেন। কাজেই এখানে সরকারের হাত নেই।

এ সময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, মাদরাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান নবাবগঞ্জী, মাদরাসার সভাপতি মিনহাজ উদ্দিন মুছা মিয়া, স্থানীয় পাথালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পারভেজ দেওয়ার, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির প্রমুখ।


২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত কমেছে,
করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে
বিস্তারিত
সাধারণ ছুটির মেয়াদ আরও বাড়ছে
করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সাধারণ ছুটি ২৩ এপ্রিল পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত
বিস্তারিত
ঢাকার যেসব এলাকায় সংক্রমিত হয়েছে
দিন দিন দেশে বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। করোনাভাইরাস
বিস্তারিত
করোনায় প্রাণ গেল গার্মেন্টস মালিকের
করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন প্রিন্স গার্মেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা
বিস্তারিত
পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বিশেষ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র শবে বরাত উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব
বিস্তারিত
চীনকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর চিঠি
করোনাভাইরাসের মোকাবিলায় বাংলাদেশকে সহায়তা দেয়ায় চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে ধন্যবাদ
বিস্তারিত