আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতিতে ঈদকে সামনে রেখে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এর মধ্যে উপজেলার খোয়াই আলাপুর আবাসনে ৪০, হামুয়া আবাসনে ৬০ ও চরহামুয়া আশ্রয়ণে ২০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে চাল, চিনি ও সেমাই বিতরণ করা হয়। ২২ মে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারী এ ইফতারসামগ্রী বিতরণ করে দেওয়া হলো।

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন কার্যালয়ে প্রাঙ্গণে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)সুমী আক্তার আশ্রয়ণবাসীর মাঝে এসব বিতরণ করে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) আম্বিয়া খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, তহশিলদার সিরাজুল ইসলাম, মেম্বার মুজিবুর রহমান মারাজ, মেম্বার শামীমুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, এ খাদ্যসামগ্রী জননেত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন। এগুলো আপনাদের মাঝে বিতরণ করে দিয়েছি। এ পরিস্থিতিতে আপনাদের বিরাট উপকারে আসছে। জননেত্রী শেখ হাসিনার আপনাদের পাশে আছেন।

ইউএনও সুমী আক্তার বলেন- বর্তমান সরকার তৃণমূল মানুষের পাশে আছে। সরকার দরিদ্র লোকজনের কল্যাণে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এ পরিস্থিতিতে কাউকে না খেয়ে থাকতে হবে না। আশ্রয়ণবাসীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে দিতে পেরে ভালো লেগেছে।
এর আগে ৩ এপ্রিল ও ৭ মে তাদের মাঝে ( আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবার) উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারীভাবে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছিল।


সিরাজদিখানে ইউএনও’র হস্তক্ষেপে বেঁচে গেলে
মুন্সীগঞ্জের সিরাজদিখান  উপজেলা নির্বাহী কর্মকতা আশফিকুন নাহারের হস্তক্ষেপে বেঁচে গেল
বিস্তারিত
রাসিকের পরিচ্ছন্নকর্মীকে পেটালেন সাব্বির রহমান
ক্রিকেটার সাব্বির রহমান এবার রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নকর্মীকে
বিস্তারিত
সখীপুরে পানিতে ডুবে দুই বছরের
টাঙ্গাইলের সখীপুরে গর্তের পানিতে ডুবে জিহাদ নামের দুই বছরের এক
বিস্তারিত
কিশোরগঞ্জে করোনা পরীক্ষায় আরটি পিসিআর
কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাস
বিস্তারিত
হবিগঞ্জ পৌরসভায় জলাবদ্ধতা নিরসনে কার্যক্রম
হবিগঞ্জ পৌরসভায় জলাবদ্ধতা নিরসনে কার্যক্রম চলামান রয়েছে। মেয়র মিজানুর রহমান
বিস্তারিত
চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ) চাঁদপুরের দায়িত্বরত বন্দর ও পরিবহন
বিস্তারিত