১৪ মামলার আসামি ‘গোলাগুলিতে’ নিহত

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে কথিত ‘গোলাগুলিতে’ হাসান নামে ৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন, যিনি মাদক কারবারি ও ১৪ মামলার আসামি বলে দাবি করছে র‌্যাব।

শুক্রবার রাত নয়টার দিকে টঙ্গীর মাজারবস্তি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসান ওই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ, হত্যা ও ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

র‌্যাব-১ এর অধিনায়ক শাফিউল্লাহ বুলবুল বলেন, টঙ্গীর মাজারবস্তি এলাকায় অস্ত্র ও মাদক বেচাকেনা হচ্ছে এমন খবরের ভিত্তিতে রাত নয়টার দিকে র‌্যাব-১ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে হাসানের মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, নিহত হাসানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। তার মধ্যে ছয়টি মাদক, একটি হত্যা, একটি ধর্ষণ, একটি পুলিশের উপর হামলা ও তিনটি ডাকাতির মামলা। এ ঘটনায় র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন।


সাবেক সাংসদ ও মুক্তিযোদ্ধা বাবার
বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ
বিস্তারিত
সিলেটে করোনা আক্রান্ত হয়ে আ.লীগ
সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সুনামগঞ্জের ছাতকের জাউয়াবাজার
বিস্তারিত
করোনায় মৃত শিমুলের দাফন করল
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সোনারগাঁও এলাকার নয়াপুর গ্রামের নিবাসী শিমুল
বিস্তারিত
সাঁথিয়ায় দিনে দুপুরে সন্ত্রাসীকে কুপিয়ে
পাবনার সাঁথিয়ায় সোমবার বিকাল ৪টার দিকে একাধিক মামলার পলাতক আসামি
বিস্তারিত
সিরাজগঞ্জে শিশু ছাত্রী অন্তঃসত্ত্বা, সেই
সিরাজগঞ্জে ৪র্থ শ্রেণির অন্তঃসত্ত্বা শিশু ছাত্রী ধর্ষণ মামলায় অভিযুক্ত সেই
বিস্তারিত
দুই সন্তানের জননীকে গণধর্ষণ, গ্রেফতার
বরিশালে হিজলা উপজেলায় মেঘনাবেষ্টিত দুর্গম চরে দুই সন্তানের জননীকে গণধর্ষণের
বিস্তারিত