পাবনায় অস্ত্র ও বোমাসহ গ্রেফতার ৩

পাবনায় ২টি বিদেশী রিভালবার, ২টি ওয়ান শুটারগান, ৭টি হাত বোমা, ৫ রাউন্ড গুলি, ৫টি কার্তুজ এবং ১টি রামদাসহ ৩ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব পাবনা ক্যাম্প এ তথ্য জানান।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার আমিনুর কবীর তরফদার আজ শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে পাবনা শহরের দক্ষিণ আটুয়া এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে অস্ত্রধারী সন্ত্রাসী দলের সদস্য চামড়ার গোডাউন মহল্লার মোঃ মনোয়ারুলের ছেলে সোয়াদ আলম আপেল, পশ্চিম সাধুপাড়া মৃত মোস্তফার ছেলে মোঃ সুমন ও একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মোঃ রফিককে গ্রেফতার করা হয়। এ সময় র‌্যাব তাদের শরীর তল্লাশী করে ২টি বিদেশী রিভলবার, ২টি ওয়ান শুটারগান, ৭টি হাত বোমা, ৫ রাউন্ড রিভালবারের গুলি, ৫টি কার্তুজ ও একটি রামদা উদ্ধার করে। এ ঘটনায় পাবনা থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

র‌্যাব আরো জানায় গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসীরা দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করতো এবং লোকজনকে ভয়ভীতি দেখিয়ে এলাকায় বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ড করে আসছিলো। গ্রেফতারদের বিরুদ্ধে পাবনার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


বাউফলে তাপস হত্যায় জড়িতদের গ্রেপ্তার
পটুয়াখালীর বাউফলে কালাইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও যুবলীগ সদস্য
বিস্তারিত
বরগুনার হৃদয় হত্যাকাণ্ড, সাতজনকে আটক
বরগুনায় ঈদের দিন বিকেলে হৃদয় নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার
বিস্তারিত
রমেকে আরো ১১ জনের করোনা
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি
বিস্তারিত
রূপগঞ্জে করোনায় আক্রান্ত ২৭৯
নারায়ণগঞ্জের রূপগঞ্জে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরো ৩৯ জন।
বিস্তারিত
সিরাজগঞ্জে আগুনে পুড়ে নারীর মৃত্যু,
সিরাজগঞ্জের সলঙ্গা থানার অলিদহ গ্রামে আগুনে দগ্ধ হয়ে সেলিনা বেগম
বিস্তারিত
বদলগাছীতে একই গ্রামে ৩ জনের
নওগাঁর বদলগাছীতে মাত্র ১২ঘটার ব্যবধানে একই গ্রামের তিন ব্যক্তির মত্যু
বিস্তারিত