logo
প্রকাশ: ০৮:৪১:২৩ PM, শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮
সেই ‘পটাকা‍‍’র টাকা স্কুলে!
বিনোদন ডেস্ক

‘পটাকা’ শিরোনামের একটি গান দিয়ে এ বছরের এপ্রিলে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গানটি গেয়ে ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল। লাইকের চেয়ে ডিসলাইক পেয়েছিল তিন গুন।

ওই সময় ফারিয়া জানিয়েছিলেন, পটাকা’র লভ্যাংশের একটি অংশ শিক্ষার্থীদের জন্য ব্যয় করবেন। পটাকা’র লভ্যাংশ ময়মনসিংহের রাইমনি গ্রামের লে. জে. এম হারুনুর রশীদ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে আজ তুলে দিয়েছেন তিনি।

জানা গেছে, ওই গ্রামে কোনো বিদ্যালয় না থাকায় চার বছর আগে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়। সেটি প্রতিষ্ঠার সঙ্গে জড়িত রয়েছেন নুসরাত ফারিয়ার পরিবারের সদস্যরা।

ফারিয়া মনে করেন, যে পরিমাণ অর্থ তিনি ওই বিদ্যালয়ে দিয়েছেন তা বেশ কাজে আসবে। স্কুলের প্রতিষ্ঠাতা লে. জে. এম হারুনুর রশীদ অর্থপ্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]