logo
প্রকাশ: ০২:১৩:৩১ PM, মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮
আড়াইহাজারে স্পিনিং মিলের শ্রমিককে পালাক্রমে ধর্ষণ
আড়াইহাজার প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি স্পিনিং মিলের শ্রমিককে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে বাড়ি থেকে তুলে নিয়ে চার বখাটে তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গোপালদী পৌরসভাধীন স্থানীয় ছোট মোল্লার এলাকায় এই ঘটনা ঘটে।

ধর্ষিতা নরসিংদীর মাধবদী এলাকায় জজ ভূঁইয়া গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান জজ ভূঁইয়া স্পিনিং মিলে শ্রমিকের কাজ করে।

মঙ্গলবার সকালে ধর্ষিতার মা রিনা বেগম বাদী হয়ে চারজনকে আসামি করে একটি মামলা করেন। তবে পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

এদিকে, নারায়ণগঞ্জ জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) আনিসউদ্দিন ও আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ আবদুল হক ঘটনাস্থল পরির্দশন করেছেন।

ধর্ষিতার মা রিনা বেগম জানান, তার মেয়ে মাধবদী এলাকায় জজ ভূঁইয়া স্পিনিং মিলে শ্রমিকের কাজ করে। সোমবার রাতে চারজন তাকে তাদের বাড়ির রান্না ঘর থেকে মুখে কাপড় দিয়ে চেপে ধরে তুলে নিয়ে যায়। পরে স্থানীয় প্রয়াত আজিজ মাস্টারের বাড়ির পুকুরপাড়ে একটি পতিত বাগানে পালাক্রমে ধর্ষণ করে তারা পালিয়ে যায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আশ্রাফুল আমীন বলেন, পরিবারের সদস্যরা এক কিশোরিকে আশঙ্কাজনক অবস্থা হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিকভাবে মনে হয়েছে তাকে ধর্ষণ করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি আবদুল হক বলেন, ধর্ষিতাকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। তদন্ত চলছে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে একটি মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]