logo
প্রকাশ: ০৬:৪৫:৩৯ PM, বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮
সরকার হাজিদের দুর্ভোগ কমাতে কাজ করছে: প্রতিমন্ত্রী রাঙ্গা
রংপুর ব্যুরো

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, আল্লাহর মেহমান হিসেবে হজ করে আসা হাজিদের সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে। তিনি বলেছেন, হাজিরা আল্লাহর কাছে যেমন সম্মানিত, তেমনি সমাজেও সম্মানিত। এই সম্মানকে কাজে লাগিয়ে সত্য ও সুন্দরের মাধ্যমে সমাজকে এগিয়ে নিতে হবে। মানুষের মধ্যে ধর্মীয় নীতি-নৈতিকতার শিক্ষাকে তুলে ধরতে হবে।

বৃহস্পতিবার দুপুরে রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে হাজি পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে একথা বলেন প্রতিমন্ত্রী।
প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, বর্তমান সরকার হাজিদের হজ ব্যবস্থাপনায় দুর্ভোগ কমাতে কাজ করে যাচ্ছে। আগের মতো হাজীদের এখন আর কষ্ট করতে হয় না।

আদর্শ হাজী কল্যাণ সমিতির সভাপতি খোরশেদুর রহমান প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রাইম ব্যাংক লিমিটেড পরিচালক ভিআইপি শাহাদৎ হোসেন, বিশিষ্ট হোমিও চিকিৎসক আখতার হোসেন চৌধুরী বাদল, তরুণ উদ্যোক্তা ও সমাজ উন্নয়নকর্মী তানবীর হোসেন আশরাফী, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক ডাঃ জিকরুল হক প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]