logo
প্রকাশ: ০৭:২৯:০৭ PM, বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮
তিন দিনব্যাপী সাংবাদিক প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
নোয়াখালী প্রতিনিধি

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি)-এর আয়োজনে নোয়াখালী জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পিআইবি সেমিনার কক্ষে পিআইবির মহাপরিচালক শাহ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, নোয়াখালী প্রেস ক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার, পিআইবি প্রশিক্ষক পারভিন সুলতানা রাব্বী, আনোয়ারা বেগম ও নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের সভাপতি মানিক ভূঁইয়া প্রমুখ। অনুষ্ঠানে শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন অতিথিরা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]