logo
প্রকাশ: ০২:৩১:৪৭ PM, শনিবার, অক্টোবর ২০, ২০১৮
রূপগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে আবুল হোসেন ওরফে ড্রাইভার আবুল (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে।

তবে ডাকাতির মালামাল ভাগাভাগি করতে গিয়ে একপক্ষের গুলিতে সে নিহত হয়েছে বলে পুলিশ দাবী করছেন। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি সুটারগান ও একটি দা উদ্ধার করা হয়েছে।

নিহত আবুল হোসেন ওরফে ড্রাইভার আবুল সোনারগাঁ থানাধীন নানাখী দক্ষিন পাড়া এলাকার সোনা মিয়ার ছেলে।

শুক্রবার গভীর রাতে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের টেংরার টেক এলাকায় ঘটে এ ঘটনা।

ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, শুক্রবার রাত ২টার এশিয়ান হাইওয়ে সড়কের টেংরারটেক এলাকায় গোলাগুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এসময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ডাকাতদল পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সোনারগাঁ থানাধীন নানাখী দক্ষিন পাড়া এলাকার সোনা মিয়ার ছেলে আবুল হোসেন ওরফে ড্রাইভার আবুলকে মৃত উদ্ধার করে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি সুটারগান ও একটি দা উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবী ডাকাতদের অপরপক্ষের গুলিতে মারা গেছে আবুল হোসেন। নিহত আবুল হোসেনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ১৬টি ডাকাতির মামলা রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]