logo
প্রকাশ: ০৮:০১:৩৯ PM, বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮
মদের ঝাঁঝে বেসামাল প্রিয়াঙ্কা!
বিনোদন ডেস্ক

নিজের অবিবাহিত নিজের মতো করে উপভোগ করে নিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। রোববার আমস্টারডামে বোন পরিণীতি চোপড়া, জা সোফি টার্নার ( গেম অফ থ্রোনস অভিনেত্রী) সৃষ্টি বেহল আর্য, তামান্না দত্ত, নাতাশা পাল, চঞ্চল ডি’সুজা সহ ঘনিষ্ঠ বেশকিছুজনের সঙ্গে প্রিয়াঙ্কাকে ব্যচেলর পার্টি করতে দেখা যায়। পার্টির পর আমস্টারডামের রাস্তায় গার্লস গ্যাং-য়ের সঙ্গে হেঁটে বেড়াতেও দেখা যায় প্রিয়াঙ্কাকে। 

ব্যচেলর পার্টি চলাকালীন প্রিয়াঙ্কাকে টাকিল শটস পান করতে দেখা যায়। গলায় টাকিলা শটস ঢালার প্রিয়াঙ্কার সেই ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে বেশ বোঝা যাচ্ছে টাকিলা খাওয়ার পর মদের ঝাঁঝে বেসামাল হয়ে পরেছেন প্রিয়াঙ্কা। যে ভিডিওটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। প্রিয়াঙ্কার ফ্যান ক্লাবের তরফেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। 

তবে পিগি চপস যে টাকিলা পান করতে বেশ পছন্দ করেন, তার প্রমাণ আগেও মিলেছে। এর আগে একটি মার্কিন টিভি শোতে গিয়েও শো চলাকালীনই প্রিয়াঙ্কাকে টাকিলা শটস পান করতে দেখা যায়। পাশাপাশি অস্কারের মঞ্চের পিছনে গিয়েও প্রিয়াঙ্কা টাকিলা পান করেছিলেন। এইরকম উদাহরণ বহু আছে।

দেশি গার্লকে দেখে বেশ বোঝা যায়, মার্কিল মুলুকের আদব কায়দা, জীবন-যাপন তিনি বেশ রপ্ত করে ফেলেছেন। প্রসঙ্গত, আগামী ১ ডিসেম্বর যোধপুরের এক প্রাসাদে নিক জোনাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পিগি চপস। যদিও প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান হবে পুরোটাই ভারতীয় রীতি রেওয়াজ মেনে।

ভিডিও দেখুন সেই মদ পানের:

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]