logo
প্রকাশ: ০৮:৩৮:৪৫ PM, বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮
সাংসদ পঙ্কজের বিরুদ্ধে শত কোটি টাকার মানহানি মামলা
বরিশাল ব্যুরো

মুক্তিযোদ্ধাদের নিয়ে অশালীন বক্তব্য দেয়ায় বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথের বিরুদ্ধে শত কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মেহেন্দিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল বাতেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে মেহেন্দিগঞ্জ সার্কেল এসপিকে তদন্তের নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ৩ নভেম্বর মেহেন্দিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মুক্তিযোদ্ধা জাদুঘর নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে বাদী এবং অন্যান্য সাক্ষীর নাম উল্লেখ করে প্রকাশ্যে এমপি পঙ্কজ নাথ মুক্তিযোদ্ধাদের চরিত্রহীন, তাদের যেখানেই পাওয়া যাবে সেখানে বেঁধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার নির্দেশ দেয়া হয়।

বাদী মামলায় উল্লেখ করেন, এমপির বক্তব্যে উপস্থিত সব মুক্তিযোদ্ধাই অপমানিত এবং হেনস্তার শিকার হয়েছেন। স্বাধীন বাংলাদেশে এমপির এমন বক্তব্য মানহানিকর বটে। এমন বক্তব্যে মুক্তিযোদ্ধারা সামাজিক, রাজনৈতিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। তাই এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি চেয়ে ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন তিনি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]