logo
প্রকাশ: ০৮:৪৭:০৪ PM, বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮
জঙ্গি-সন্ত্রাসীর জননী খালেদা-তারেককে বর্জন করুন: তথ্যমন্ত্রী
রংপুর ব্যুরো

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন,‘ কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে ভোট দিন। আর জঙ্গি-সন্ত্রাসীর জননী খালেদা-তারেককে বর্জন করুন।

তথ্যমন্ত্রী আরো বলেন, ‘নির্বাচনের জন্য সমতল ভূমি নিশ্চিত করা হয়েছে। এর পরেও একটি চক্র পর্দার আড়ালে থেকে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের সেই সুযোগ দেওয়া হবে না। নির্দলীয় সরকারের নামে ১১ জন ফেরেস্তা খোঁজার আর দরকার নেই। আর তাদের দিয়ে ভবিষ্যতে নির্বাচন করাও সম্ভব নয়। ভূতের সরকার এনে একটি চক্র সাংবিধানিক প্রক্রিয়াকে বানচাল করতে চায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুরের বদরগঞ্জ উপজেলা জাসদের নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়া, তারেক রহমান ও রাজাকারদের মুক্তির দেনদরবার করা বাদ দিন। সংলাপের নামে তারা আসল কথা বাদ দিয়ে তাদের মুক্তির চেষ্টা করছে।

এ সময় হাসানুল হক ইনু জাসদ নেতা কুমারেশ রায়ের পক্ষে জনসাধারণের সমর্থন চেয়ে আরো বলেন, আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করে বলেছি, যারা ব্যবসায়ী, ধোঁকাবাজ তাদের মনোনয়ন দিবেন না। রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসন জাসদের জন্য ছেড়ে দিন। এছাড়াও তিনি বলেন, বিগত ১০ বছরে এদেশে বিচারহীন সংস্কৃতি বিলুপ্ত হয়েছে। সাংবিধানিক প্রক্রিয়ায় আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে।

বদরগঞ্জ পৌরশহরের শাহপুর মাঠে অনুষ্ঠিত জাসদ নেতা কুমারেশ রায়ের ওই নির্বাচনী জনসভায় স্থানীয় নেতা আব্দুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বদরগঞ্জ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, জেলা জাসদ নেতা আব্দুর রাজ্জাক, জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য ডা. একরামুল হক, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন রাঙা, ওবায়দুর রহমান চুন্নু ও জাতীয় শ্রমিক জোটের সম্পাদক নইমুল আহসান জুয়েল প্রমুখ। জনসভায় বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার জাসদের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]