logo
প্রকাশ: ১২:১৮:৩৫ PM, বৃহস্পতিবার, ডিসেম্বর ৬, ২০১৮
জনপ্রিয়তার শীর্ষে সানি লিওন
বিনোদন ডেস্ক

ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফদের মতো জনপ্রিয় বলিউড অভিনেত্রীদের পেছনে ফেললেন সানি লিওন। এর ফলে নেটদুনিয়ায় সাবেক এই পর্ন তারকার জনপ্রিয়তা যে আকাশছোঁয়া, সেই প্রমাণ মিলল আবারও। খবর হিন্দুস্থান টাইমসের। 

সম্প্রতি ইয়াহু একটি তালিকা প্রকাশ করেছে। যেখানে বলিউড মধ্যে গুগলে সবচেয়ে বেশি কার খোঁজ করেছে ভক্তরা, সেই তালিকায় সবার ওপরের নামটাই সানি লিওনের। তবে সেরা দশে জায়গা হয়নি সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের।

প্রথম দশের তালিকায় সানির পিছনে আছেন শ্রীদেবী, প্রিয়া প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়া, স্বপ্না চৌধুরী, সোনালী বেন্দ্রে, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, রাখিকা আপ্তে, সোনাম কাপুর। প্রসঙ্গত, গত বছর এই তালিকায় শীর্ষে ছিলেন সানি লিওন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]