logo
প্রকাশ: ০২:৪৬:৩৩ PM, রবিবার, ফেব্রুয়ারী ১০, ২০১৯
১২২ চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করেছে আ’লীগ
অনলাইন ডেস্ক

আগামী ১৮ মার্চ আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দ্বিতীয় পর্যায়ের নির্বাচনের জন্য দলের চূড়ান্ত প্রার্থীদের নামের তালিক প্রকাশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।   

দলের সভাপতির ধানমন্ডি কার্যালয়ে রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করেন।

এর আগে শুক্রবার আওয়ামী লীগের পার্লামেন্টারি বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীদের নামের তালিকা চূড়ান্ত করেন।

ওইদিন বৈঠক শেষে আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম পর্যায়ের উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে ৮৭ প্রার্থীর নামের তালিকা প্রকাশ করা হয়েছিল।   

গত ৪ ফেব্রুয়ারি থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ।  

গত ৩ ফেব্রুয়ার নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করে।

ঘোষিত তফসিল অনুযায়ী ১০ মার্চ প্রথম পর্যায়ে রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের ১২ জেলার ৮৭টি উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।

এরপর ১৮ মার্চ দ্বিতীয়, ২৪ মার্চ তৃতীয় ও ৩১ মার্চ চতুর্থ এবং জুনের ১৮ তারিখে পঞ্চম দফায় উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]