logo
প্রকাশ: ১২:৪৮:০১ PM, সোমবার, ফেব্রুয়ারী ১১, ২০১৯
ইডেনের সাবেক অধ্যক্ষকে হত্যা, দুই গৃহকর্মীকে খুঁজছে পুলিশ
অনলাইন ডেস্ক

রাজধানীর ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনকে হত্যার ঘটনায় বাসার দুই গৃহকর্মীকে খুঁজছে পুলিশ। তাঁদের আটকের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে।

অধ্যক্ষকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। দুই গৃহকর্মী স্বপ্না ও রেশমা ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার সোমবার সকালে সংবাদমাধ্যমকে বলেন, ‘ওই ঘটনার পর বিকেল ৫টার দিকে গৃহকর্মীরা পালিয়ে যায়। তারাই এ হত্যাকান্ডের অন্যতম সন্দেহভাজন। কেননা ঘটনার সময় তারাই বাসায় ছিল। তাদের ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত আছে।’

পুলিশের কাছে তথ্য আছে, স্বপ্নার বাড়ি ফরিদপুরের বোয়ালমারী ও রেশমার বাড়ি কিশোরগঞ্জে। তারা অনেকদিন ধরে বাসায় কাজ করছিল।

মাহফুজা চৌধুরী ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষ ছিলেন। তার স্বামী ইসমত কাদির গামা মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রাক্তন ভাইস চেয়ারম্যান। সুকন্যা টাওয়ারের ১৫ ও ১৬ তলায় দুটি ফ্ল্যাটে (ডুপ্লেক্স) তাদের বসবাস। ওপরের অংশে তাঁরা থাকেন। নিচতলায় রান্নাঘর ও গৃহকর্মীরা থাকতেন।

এর আগে রোববার রাতে ঢাকা কলেজের বিপরীত পাশে বহুতল ভবন ‘সুকন্যা টাওয়ার’ থেকে অধ্যক্ষ মাহফুজার লাশ উদ্ধার করা হয়।

সোমবার সকাল পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]