logo
প্রকাশ: ০৪:২৩:২৩ PM, সোমবার, ফেব্রুয়ারী ১১, ২০১৯
হজের সুযোগ পাচ্ছেন এক লাখ ২৭ হাজার বাংলাদেশি

চলতি বছরে পবিত্র মক্কা শরিফে দেশের এক লাখ ২৭ হাজার ১৯৮ জন মুসলিম হজ পালনের জন্য সৌদি আরবে যেতে পারবেন বলে জানিয়েছেন ক্যাবিনেট সচিব মোহাম্মদ শফিউল আলম। সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে ক্যাবিনেট সভা শেষে  এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান। 

শফিউল আলম হজ প্যাকেজর ঘোষণা করে বলেন, এ বছর সরকারিভাবে ৭ হাজার ১৯৮ জন, বেসরকারিভাবে এক লাখ ২০ হাজার জন ও হজ্জ করতে পারবেন।

সরকারিভাবে প্যাকেজ নির্ধারণ করা হয়েছে- প্যাকেজ-(১) ৪,১৮,৫০০ টাকা ও প্যাকেজ-(২) ৩,৪৪,০০০ টাকা। বেসরকারি ভাবে সর্বনিম্ন তিন লাখ ৪৪,০০০ টাকা।

বিমান ভাড়া এ বছর নির্ধারণ করা হয়েছে এক লাখ ২৮,০০০ টাকা। গত বছর ছিল এক লাখ ৩৮ হাজার ১৯১ টাকা।

চাঁদ দেখা সাপেক্ষে ১০ আগস্ট ২০১৯ হজ্জ হবে। যারা ২০১৯ সালে হজ্জ করবেন তাদের এমআরপি পাসপোর্টের মেয়াদ ১০ ফেব্রুয়ারি ২০২০ সাল পর্যন্ত থাকতে হবে।-ইউএনবি

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]