logo
প্রকাশ: ০৫:১৭:৫৪ PM, সোমবার, ফেব্রুয়ারী ১১, ২০১৯
গজারিয়ায় কাভার্ডভ্যান-প্রাইভেটকার সংঘর্ষে স্বামী-স্ত্রী ও চালক নিহত
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোমবার দুপুরে কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ সময় এক নারী আহত হয়েছে। উপজেলার ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হচ্ছেন- গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান (৭০), তার স্ত্রী জেসমিন সুলতানা (৫৫)। নিহত ওই দম্পতির বাড়ি চাঁদপুরের কচুয়ায়। নিহত প্রাইভেটকার চালক আব্দুল্লাহ সরকারের (৩৫) বাড়ি চাঁদপুরের দক্ষিণ মতলবের শিবপুর। 

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, দ্রুতগতির কাভার্ডভ্যান ও প্রাইভেটকার দুটিই ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে গজারিয়ার ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় আসলে দ্রুতগতির কাভার্ডভ্যানটি আকস্মিক গতি থামিয়ে দেয়। এতে পেছনে থাকা প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলে সিদ্দিকুর রহমান ও তার স্ত্রী জেসমিন সুলতানা মারা যান। এছাড়া প্রাইভেটকারের চালক আব্দুল্লাহ সরকারকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মারা যান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]