logo
প্রকাশ: ০৫:২৭:১০ PM, সোমবার, ফেব্রুয়ারী ১১, ২০১৯
‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাচ্ছে ১৫ ফেব্রুয়ারি

৫২’র ভাষা আন্দোলনের গল্প নিয়ে নির্মিত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি  আগামি ১৫ ফেব্রুয়ারি সারা দেশের ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

তৌকীর আহমেদ পরিচালিত ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি দেশের ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তির ব্যাপারে নিশ্চিত করেছে ‘ফাগুন হাওয়ায়’র পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্র।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’।  

ঐতিহাসিক কাহিনী নির্ভর ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও তিশা। আরও রয়েছেন বলিউডের অভিনেতা যশপাল শর্মা,বাংলাদেশের খ্যাতিমান অভিনেতা আবুল হায়াৎ, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ প্রমুখ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে  মুক্তির আগেই চলছে ‘ফাগুন হাওয়ায়’র জয়জয়কার। পোস্টার, টিজার ও ট্রেলারের পর ছবির প্রথম গানটিও বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে দর্শকদের কাছে।

ছবির পরিচালক তৌকীর আহমেদ জানান,ভালোবাসা দিবসকে ঘিরে ছবিটির মুক্তির আয়োজন হলেও ‘ফাগুন হাওয়ায়’র গল্প বায়ান্নর প্রেক্ষাপট ঘিরে। ছবিটিতে ৫২’র ঘটনাবলি থাকলেও ভালোবাসা, মানবিক বিষয়, কমেডিসহ প্রচুর হিউমার আছে। দর্শকেরা এখানে সব ধরনের উপাদানই পাবেন।’

ছবিটি নিয়ে এর মধ্যেই দর্শকদের রয়েছে ব্যাপক আগ্রহ। বর্তমানে দেশজুড়ে দর্শকদের মাঝে  ছবিটি নিয়ে প্রচারণায় ব্যস্ত ‘ফাগুন হাওয়ায়’ টিম।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]