logo
প্রকাশ: ০৩:৪৪:১১ PM, বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ইটাভাটা শ্রমিকের মৃত্যু
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের দিরাই উপজেলায় ভাটিপাড়া গ্রামের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ যুবকের মৃত্যু হয়েছে।
বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করে যাওয়ার পথে পূর্বপাড়া খালে নিচু বিদ্যুতের লাইনে নৌকার বৈঠা লেগে যায়। এ সময় ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনই মারা যায়।

নিহতরা হলেন, বি-বাড়িয়ার পানেরস্বর গ্রামের নবাব মিয়া ছেলে মামুন মিয়া (২৮) ও মো. হাবুল্লাহ (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের ভৈরব থেকে সকালে নৌকায় করে ইট বিক্রি করতে ভাটিপাড়া গ্রামের পূর্ব হাটির খালে নৌকা নিয়ে ঘাটে ভিড়িয়ে মাল নামিয়ে যাওয়ার পথে বিদ্যুতের নিচু লাইনে নৌকার বৈঠা লেগে যায়। ওই সময় হঠাৎ করে নৌকা থেকে মামুন মিয়া পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে তার সাথে থাকা হাবুল্লাহও পানিতে ঝাঁপ দেয়। দুজনই পানির নিচে তলিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করে এলাকার লোকজন মৃত অবস্থায় তাদের উদ্ধার করে। 

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

অপরিকল্পিতভাবে বিদ্যুতের তার পড়ে থাকার ব্যাপারে দিরাই বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী বিপ্লব রায় বলেন, আমি এলাকায় নতুন এসেছি, সহকারী প্রকৌশলীসহ অফিসের লোকজনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পরে লাইন ঠিক করার জন্য দ্রুত ব্যবস্থা করব।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]