logo
প্রকাশ: ০৪:১১:৫৮ PM, বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
বগুড়ায় অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় মোঃ আশরাফ ফেরদৌস ওরফে সোহাগ চৌধুরী (৪৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সে শহরের কালিতলা এলাকার মোঃ আঃ খালেক চৌধুরীর ছেলে।

র‌্যাব এক প্রেস ব্রিফিংয়ে জানায়, বুধবার দুপুরে সোহাগ চৌধুরী তার বাসায় অস্ত্র ও মাদক বিক্রি করছে, এ খবর পেয়ে র‌্যাব সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১০০ পিস ইয়াবাসহ হাতেনাতে তাকে গ্রেফতার করে।

র‌্যাব-১২ এর কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান জানান, সোহাগ চৌধুরী এলাকায় প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে সাধারণ জনগণকে ভয়-ভীতি প্রদর্শন ও মাদক ব্যবসা পরিচালনা করে আসতেছিল। তার নামে বগুড়া সদর থানায় ছয়ের অধিক মামলা রয়েছে। তিনি জানান, তার নামে মাদক ও অস্ত্র আইনে দুটি মামলার প্রস্তুতি চলছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]