logo
প্রকাশ: ০৪:৪৪:৫১ PM, বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রক্রিয়া শুরুর দাবিতে মানববন্ধন
রংপুর ব্যুরো

সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি শেষ হওয়ার পর জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি গ্রহণ প্রক্রিয়া শুরুর দাবিতে বুধবার দুপরে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার আহ্বায়ক অসীমা রায় লিপির সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক নিরঞ্জন রায়, সাংগঠনিক সম্পাদক সাজু বাসফোর, কলেজ কমিটির সদস্য শামীম আহমেদ।

বক্তারা বলেন, ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা অনেক স্বপ্ন নিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি ফরম সংগ্রহ করে জমা দিচ্ছে। কিন্তু পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি শেষ হওয়ার আগেই জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি গ্রহণের অযৌক্তিক পরিকল্পনার কারণে হাজার হাজার শিক্ষার্থী তাদের যোগ্যতা অনুযায়ী পছন্দের কলেজে ভর্তি হতে পারে না। অথচ যেসব শিক্ষার্থী পাবলিক বিশ্ববিদ্যালয়ে সুযোগ পায় তারা চলে যাবার পর সে আসনগুলো শূন্য থেকে যায়। আমরা এই অযৌক্তিক সিদ্ধান্ত বাতিলের জোর দাবি জানাই। মানববন্ধনে দাবি আদায়ে সকল ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]