logo
প্রকাশ: ০৫:২৩:০২ PM, বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
পাংশায় ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় শওকত আলী মন্ডল নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শওকত আলী মন্ডল উপজেলার মৌরাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও ওই ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক। তিনি বাগদুলী গ্রামের মৃত নজির আলী মন্ডলের ছেলে। 

স্থানীয়রা জানায়, গতরাত সাড়ে ৮টার দিকে শওকত আলী মন্ডল বাগদুলী বাজারের পল্লী চিকিৎসক ডাঃ অজয়ের ফার্মেসিতে বসেছিল। এমন সময় একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় পাংশা হাসাপাতালে নিয়ে আসে। সেখানে দায়িত্বরত চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতারে রেফার করে। সেখানে রাত ৩টার দিকে তিনি মারা যান।

পাংশা থানার অফিসার ইনচার্জ আহসান উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সেটা এখনও জানা যায়নি। তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]