logo
প্রকাশ: ০৪:৫৯:১৯ PM, বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০১৯
সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন সাদ এরশাদ
সংসদ প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদের ২১ রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে বাবা হুসেইন মুহম্মদ এরশাদের আসনে হিসেবে শপথ নিলেন রাহগীর আল মাহি সাদ এরশাদ।

বৃহস্পতিবার দুপুরে সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি নবনির্বাচিত সংসদ সদস্যকে শপথবাক্য পাঠ করান। 

জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান পরিচালনা করেন।
এ সময় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এমপি, বিরোধীদলীয়  নেতা রওশন এরশাদ এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি, হুইপ মোঃ সামশুল হক এমপি, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ফারুক খান এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম এমপি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মুজিবুল হক চুন্নু এমপি, ফখরুল ইমাম এমপি, মাসুদ উদ্দিন চৌধুরী এমপি এবং সৈয়দা জাকিয়া নূর এমপি উপস্থিত ছিলেন।

বিজয়ী হয়ে শপথ নেয়ার পর অনুভূতি জানতে চাইলে সাদ এরশাদ বলেন, আমার বাবার জন্য আমি এই আসন থেকে নির্বাচিত হতে পেরেছি। বাবাকে খুব মিস করছি। তিনি বেঁচে থাকলে আমার আনন্দের মাত্রাটা আরও বেশি হতো। এই জয়ের অনুভূতি বাবার সঙ্গে ভাগাভাগি করতাম।

তিনি বলেন, রংপুরের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার চেষ্টা করব। এর জন্য রংপুরের মানুষের সহযোগিতা দরকার। আমরা মিলেমিশে একসঙ্গে কাজ করতে চাই।

এর আগে গতকাল বুধবার রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে রাহগির আলমাহি এরশাদ (সাদ এরশাদ)-এর নাম-ঠিকানাসহ গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। 

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে শনিবার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও দলের অন্যতম প্রতিষ্ঠাতা বেগম রওশন এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লাঙল প্রতীকে নির্বাচন করে বিজয়ী হন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]