logo
প্রকাশ: ০৮:৫৮:৪১ PM, সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯
বাউফলে রোকেয়া দিবসে জয়িতা’দের সম্মাননা প্রদান
বাউফল প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে জয়িতাদের সম্মাননা ও সনদ প্রদান করা হয়েছে। এ দিবসটি উপলক্ষ্যে সোমবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষায়ক কর্মকর্তা কানিজ মার্জিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সামসুল আলম মিয়া, কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান হিমু, একাডেমিক সুপার ভাইজার কে.এম সোহেল রানা।

এ বছর উপজেলা থেকে পাঁচটি পর্যায়ে ৫ জন নারীকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত করা হয়। এরা হলেন সামজ উন্নয়নে অসামাণ্য অবদানের জন্য মোসা: কামরুন্নাহার, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য জিন্নাত বেগম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে  সাফল্য অর্জনের জন্য সালমা বেগম, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করার জন্য পিয়ারা বেগম ও সফল জননী ক্যাটাগরিতে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতা স্বৈরাচার বিরোধী অন্দোলনে নিহত শহিদ সেলিম ও জনপ্রতিনিধি ইব্রাহিম ফারুকের মাতা মোসা: জাহানারা বেগম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]