logo
প্রকাশ: ০১:০৬:২০ AM, মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯
মেয়র মতিয়ার রহমানের পিতৃবিয়োগ
অনলাইন ডেস্ক

আমতলী পৌরসভার জননন্দিত মেয়র মো: মতিয়ার রহমানের বাবা বীর মুক্তিযোদ্ধা মোহন মিয়া বার্ধক্যজনিত কারনে সোমবার রাজধানীর ইবনেসিনা হাসপাতালে আসর নামাজ বাদ ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৪ বছর।

তিনি স্ত্রী, দুই পুত্র, তিন কন্যা, অসংখ্য নাতি-নাতনি, পৌত্র-পৌত্রিসহ আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার বড় ছেলে মো. মজিবুর রহমান বর্তমানে আমতলী উজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে জনগণের সেবায় নিয়োজিত আছেন।

মরহুমের প্রথম জানাজা নামাজ সোমবার রাজধানীর গুলশানে নিকেতন জামে মসজিদ প্রাঙ্গণে রাত ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় জানাজা নামাজ মঙ্গলবার আছর নামাজ বাদ আমতলী পৌরসভার কেন্দ্রীয় ঈদগাও ময়দানে অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে বরগুনা জেলা আওয়ামী লীগ, আমতলী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], alokitobdad[email protected]