logo
প্রকাশ: ১১:৪২:৫৩ AM, সোমবার, ফেব্রুয়ারী ১৭, ২০২০
করোনাভাইরাস : তাইওয়ানের টিভি সিরিয়ালে চুমু দৃশ্য বাতিল
অনলাইন ডেস্ক

চীনে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। করোনাভাইরাস থেকে সৃষ্ট কোভিড-১৯ নামের রোগে আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৬ শতাধিক মানুষের। আর এতে আক্রান্ত হয়েছেন ৬৯ হাজারের বেশি। চীনের বাইরেও একাধিক দেশে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস।

শুধু চীনেই নয়, অন্যান্য দেশেও ছোঁয়াচে এই রোগ থেকে বাঁচতে করোনা আক্রান্ত ব্যক্তি, পরিবার, এলাকা বা দেশ থেকে দূরে থাকার প্রবণতা লক্ষ্য করা গেছে। মানুষ এই ভাইরাস থেকে বাঁচার জন্য মাস্ক পরছেন।

বিশ্ব অর্থনীতিতেও করোনার প্রভাব পড়তে শুরু করেছে। এমনকি টিভি সিরিয়ালেও পড়েছে করোনার প্রভাব। আতঙ্কে সিরিয়ালের গল্পে চুমুর দৃশ্যে অভিনয় করতে রাজি হচ্ছেন না তারকারা। এমনই ঘটনা ঘটেছে তাইওয়ানে। ওই দেশে কয়েকজনের শরীরে করোনাভাইরাস ধরা পড়ার পরই এই আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জানা গেছে, গোল্ডেন সিটি নামে তাইওয়ানের জনপ্রিয় এক সিরিয়ালে চুমুর দৃশ্যে অভিনয়ের কথা ছিল দুই তারকার। শুধু ঠোঁটে ঠোঁট ঠেকিয়েই নাকি থেমে যান অভিনেতা ও অভিনেত্রী। পরে সেই ঘনিষ্ঠ দৃশ্যে বাতিল করে দেয়া হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]