logo
প্রকাশ: ০৫:৩৭:৫৯ PM, শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০
টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির নির্বাচন
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির ২০২০ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। মোট ১৫টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২টি পদে এই প্যানেলের প্রার্থীরা জয়লাভ করেন। 

অন্যদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা যুগ্ম-সম্পাদকসহ মাত্র তিনটি পদে বিজয়ী হন। শুক্রবার সকালে এই নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। বৃহস্পতিবার উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ী প্রার্থীরা হলেন- সভাপতি আবুল কাশেম, সহ-সভাপতি হারুন-অর-রশিদ ও সেকান্দার আলী, সাধারণ সম্পাদক একেএম নাছিমুল আক্তার, লাইব্রেরি সম্পাদক নজরুল ইসলাম খান, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান (হাবিব), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনিতা সরকার এবং নির্বাহী সদস্য- সাদত সাত্তার চাকলাদার, সুমন কুমার আর্য্য, জ্যোৎস্না খানম, কামরুল ইসলাম স্বপন ও মোহাম্মদ জিয়ারত আলী। 

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়ী প্রার্থীরা হলেন- যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আব্দুল মালেক খান এবং নির্বাহী সদস্য আজিম উদ্দিন ও শফিকুল ইসলাম। 

প্রথমে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার তোফাজ্জল হোসেন মিয়া। পরে বার সমিতির সভাপতি রফিকুল ইসলাম খান আলো চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]