logo
প্রকাশ: ১১:৩৯:২৯ AM, শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০
প্রেমের ফাঁদে ফেলে তরুণীর সর্বনাশ!
অনলাইন ডেস্ক

নাটোরের সিংড়ায় প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীর সর্বস্ব কেড়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এমনকি বিয়ে করতে বলায় শারীরিকভাবে নির্যাতনও করা হয়েছে ওই তরুণীকে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক জিহাদকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার জিহাদ উপজেলার তেরোবাড়িয়া গ্রামের আব্দুল আলীমের ছেলে ও সিংড়া বাজারের কসমেটিক ব্যবসায়ী বলে জানা গেছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, ওই তরুণী নারী ওয়ার্ডের মেঝেতে শুয়ে কাতরাচ্ছেন।

সিংড়া থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, প্রেমের ফাঁদে ফেলে সিংড়ার ওই তরুণীকে একাধিকবার নির্যাতন করেন প্রতিবেশী যুবক জিহাদ। গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) জিহাদের দোকানে গিয়ে বিয়ের প্রস্তাব দেন ওই তরুণী। এতে জিহাদ রাগান্বিত হয়ে তাকে বেধড়ক মারপিট করে পালিয়ে যান।

আহত ওই তরুণী অভিযোগ করে বলেন, বিয়ের প্রলোভন দিয়ে আমাকে শুধু ব্যবহার করা হয়েছে। বিয়ের জন্য মোটা অঙ্কের টাকাও দাবি করেছে জিহাদ। আমি একটা মধ্যবিত্ত পরিবারের মেয়ে। এতগুলো টাকা কোথায় পাব।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নারী ওয়ার্ডের সিনিয়র নার্স মনোয়ারা খাতুন বলেন, ওই তরুণীর শরীরে মারধরের দাগ রয়েছে?

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইসরাত জাহান জানান, আহত তরুণীকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শরীরে বেশ ব্যাথা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহবুব হোসেন জানান, এ ঘটনায় থানায় নারী নির্যাতনের মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এখন অভিযোগকারী তরুণীর ডাক্তারি রিপোর্ট হাতে পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]