logo
প্রকাশ: ১১:৪৭:২২ AM, শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০
বাসে হস্তমৈথুন কন্ডাক্টরের, কিশোরীর গায়ে বীর্যপাত
অনলাইন ডেস্ক

চলন্ত বাসে হস্তমৈথুন করে এক কিশোরীর গায়ে বীর্যপাতের অভিযোগ উঠেছে বাসটির কন্ডাক্টরের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার ভারতের পানাগড় থেকে বাসে ওঠার পর ওই কিশোরীর সঙ্গে এমন আচরণ করেন বাস কন্ডাক্টর।

কিশোরীর বাড়ি বীরভূম জেলার পুরন্দরপুরে। বাসটি আসানসোলের একটি সংস্থা লিজ নিয়ে চালায়। ঘটনার পরই জনার্দন দাস নামে অভিযুক্ত ওই বাস কন্ডাক্টরকে কাজ থেকে বিরত রাখা হয়েছে।  

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার পানাগড় থেকে মায়ের সঙ্গে সরকারি বাসে ওঠে ওই কিশোরী। বাসে ভিড় থাকায় মা-মেয়ের বসার জায়গা ছিল না। তাই এই কন্ডাক্টর নিজের সিট ছেড়ে দেন। তার পরই ওই কন্ডাক্টর কিশোরীর সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করেন। এমনকি ভিড় বাসে হস্তমৈথুন করে তরুণীর গায়ে বীর্যপাত করেন বলেও অভিযোগ উঠেছে।

পরে মা-মেয়ে বাস থেকে নামার পর সিউড়ি ডিপোতে কন্ডাক্টরের বিরুদ্ধে অভিযোগ জানান।

দক্ষিণবঙ্গ বাস পরিবহন নিগমের দুর্গাপুরের ডিভিশনাল ম্যানেজার দীপ্তিমান সিনহা জানান, সিউড়ি ডিপোতে ইতিমধ্যেই একটি অভিযোগ জমা পড়েছে। অভিযোগের সত্যতা খতিয়ে দেখা হচ্ছে।

অভিযোগ সত্য হলে, ওই কন্ডাক্টরের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছেন তিনি। বাসে যে সিসিটিভি আছে, তার ফুটেজও সংগ্রহ করে দেখা হচ্ছে বলেও জানান ওই কর্মকর্তা।

তবে যে সংস্থা ওই বাসটি লিজ নিয়ে চালাচ্ছে, তারা অবশ্য অভিযোগ মানতে নারাজ। তাদের দাবি,কন্ডাক্টরের সঙ্গে তাদের কথা হয়েছে। তাদের তিনি জানিয়েছেন, ভাড়া ও বসা নিয়ে নারীর সঙ্গে কথা-কাটাকাটি হয়। তার জন্য মিথ্যে অভিযোগ করা হয়েছে। তবে অভিযোগ যেহেতু গুরুতর, তাই তদন্ত শুরু হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]