logo
প্রকাশ: ১১:৪৫:২৬ AM, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২০
ফ্যানদের সঙ্গে সময় কাটালেন অপুর্ব
অনলাইন ডেস্ক

বর্তমান সময়ের সেরা প্রেমাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। টিভি নাটকের রোমান্টিক হিরো হিসেবেই তিনি বেশ পরিচিত। ব্যস্ত এই অভিনেতা তার ভক্ত-সমর্থকদের জন্য দারুণ প্রাণ। তাই তো যোগ দিয়েছিলেন ‘জিয়াউল ফারুক অপূর্ব অফিসিয়াল ফ্যানস গ্রুপ’ আয়োজিত গেটটুগেদার অনুষ্ঠানে।

সম্প্রতি গ্রুপটির উদ্যোগে প্রথমবারের মতো রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় এই অনুষ্ঠান আয়োজিত হয়। অপুর্ব সেখানে যোগ দেন তার বাবা ওমর ফারুক ও একমাত্র সন্তান আয়াশকে নিয়ে।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ভক্তরা আসেন অপুর্বের সঙ্গে দেখা করতে। দুপুরে রেস্তোরায় উপস্থিত হয় অপুর্ব। তাকে কাছে পেয়ে বিরামহীন উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে ভক্তদের মাঝে। অনেকে আবার আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন।

সেলফি জমানায় অপুর্বের সঙ্গে ছবি তুলবেন না কেউ, বিষয়টা বেমানান। অপুর্বও মানা করেননি। ফ্যানস গ্রুপের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়েও কথা বলেন তিনি।

মাইক্রোফোন হাতে নিয়ে অপূর্ব গেয়ে ওঠেন ‘পুরনো সেই দিনের কথা’ গানটি। অবশ্য শুরুতে গুনগুনিয়ে গানটি গাইলেও পরবর্তীতে অপূর্বের সঙ্গে কণ্ঠ মিলিয়ে সবাই একে একে গেয়ে ওঠেন।

অনুষ্ঠানে অপুর্বের ছেলে আয়াশেরও দুজন ভক্ত উপস্থিত ছিল। জায়ান ও জুনাইরাহ নামে দুই শিশু ভক্তের সঙ্গে ভালো সময় কাটায় আয়াশ।

মধ্যাহ্ন ভোজের বিরতির পর অপূর্ব সবাইকে নিয়ে কেক কাটেন। একে একে সবাইকে কেক খাইয়ে দেন তিনি। পাশাপাশি লটারির আয়োজন বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন তিনি। এক ভক্ত অপূর্বকে তারই পরিবারের ছবি ফ্রেমে বন্দী করে উপহার দেন।

অনুষ্ঠানের আয়োজক ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব অফিসিয়াল ফ্যানস গ্রুপের মাহবুবুর রহমান, মাসরিকুল আলম, বায়েজিদ নীরব, শাহ জালাল, মাহিম ও মোশাররফ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]