logo
প্রকাশ: ০৮:২৮:০৫ PM, শনিবার, মে ১৬, ২০২০
দুই যুগের বেশি সময় পর পপি...
অনলাইন ডেস্ক

‘কুলি’ সিনেমাখ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। প্রথম সিনেমায় অভিনয় করেই দর্শকের ভালোবাসা কুড়ান তিনি। এরপর ‘আমার ঘর আমার বেহেশত’, ‘বিদ্রোহ চারিদিকে’, ‘লাল বাদশা’, ‘বস্তির রানী সুরিয়া’, ‘গঙ্গাযাত্রা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। স্বীকৃতি হিসেবে তার হাতে উঠেছে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

চলচ্চিত্রে পা রাখার পর থেকে এতটাই ব্যস্ত ছিলেন যে ঈদের একদিন বা দুদিন আগে বাড়ি ফিরতে হয়েছে। দীর্ঘ পঁচিশ বছর পর এবার ঈদুল ফিতরের দুমাস আগে নিজের গ্রামের বাড়ি গিয়েছেন এই নায়িকা।

এ প্রসঙ্গে পপি বলেন, ‘লকডাউনের আগেই বাড়ি আসছি। এখানে এসে আটকে গিয়েছি। ঈদের পর ঢাকায় ফিরবো। প্রতিবার ঈদের এক দু’দিন আগে বাড়ি আসি। দীর্ঘ ২৫ বছর পর ঈদের দু মাস আগে খুলনার বাড়ি আসছি। এখানে এসে ভালোই লাগছে। খোলা পরিবেশ।’

চলচ্চিত্রাঙ্গনে এখন তার চলার পথ অনেকটাই মলিন। আগের মতো ব্যস্ত সময় পার করেন না তিনি। বেছে বেছে অনিয়মিতভাবে কাজ করছেন এই অভিনেত্রী।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]