logo
প্রকাশ: ১২:২৭:৪১ AM, শনিবার, মে ২৩, ২০২০
শতাধিক আরোহী নিয়ে পাকিস্তানে বিমান বিধ্বস্ত, বেঁচে আছেন একজন!
অনলাইন ডেস্ক

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) একটি উড়োজাহাজ করাচির আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়েছে। ওই বিমানটি করাচির উদ্দেশে লাহোর থেকে ১০৭ জন আরোহী নিয়ে যাত্রা শুরু করেছিল। এই বিমান দুর্ঘটনায় যাত্রীদের মধ্যে মাত্র একজন বেঁচে আছেন বলে জানা গেছে।

সিন্ধু প্রদেশের মুখপাত্রের বরাত দিয়ে এ তথ্য প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স।

মুখপাত্র আবদুর রশিদ চান্না জানিয়েছেন, বিধ্বস্ত হওয়া বিমান পিকে-৮৩০৩-এর একজন যাত্রী বেঁচে আছেন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। 

তবে পাকিস্তানের সিভিভ অ্যাভিয়শনের কর্মকর্তাদের বরাত দিয়ে সংবাদমাধ্যম সিবিএসর এক প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের বিমান দুর্ঘটনায় অন্তত দুজন প্রাণে বেঁচে আছেন।

লাহোর থেকে ছেড়ে আসা ফ্লাইট এ-৩২০ করাচির জিন্নাহ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে অবতরণের কয়েক মিনিট আগে মডেল কলোনি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়। ওই ফ্লাইটে ৯৯ জন যাত্রী এবং ৮ জন ক্রু ছিলেন।

বিধ্বস্ত হওয়া বিমানে ছিলেন যারা : এই বিমানে থাকা যাত্রীদের নামের তালিকা প্রকাশ করেছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ)। এই তালিকায় ৮৫ জনের নাম প্রকাশ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]