ঢাকা ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীতে বন্ধুদের আয়োজনে শোকসভা অনুষ্ঠিত

শোকসভায় মরহুম ব্যক্তিদের জন্য দোয়া প্রার্থনা করে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, পুলিশের সিনিয়র এএসপি প্রমুখ...
রাজধানীতে বন্ধুদের আয়োজনে শোকসভা অনুষ্ঠিত

সাম্প্রতিক সময়ে শুদ্ধ ধারার সাহিত্য সাংস্কৃতিক কর্মীদের সম্মীলন ‘ শুভজন’ হারিয়েছে তাদের বেশ ক’জন স্বজনকে। তাদের মধ্যে শুভজনের উপদেষ্টামণ্ডলীর সম্মানিত সদস্য এবং সরকারের অতিরিক্ত সচিব ফয়েজ আহাম্মদের পিতা এবং শুভজনের সম্মানিত সহ-সভাপতি শামীমা নাসরীনের শ্বশুর হাজী আবদুল হক, শুভজনের সম্মানিত সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুমিন চৌধুরী জসীমের পিতা হাজী মো. আব্দুল লতিফ চৌধুরী, শুভজনের সম্মানিত প্রতিষ্ঠাকালীন সভাপতি বিশিষ্ট শিশুসাহিত্যিক এম আর মনজুর আদরের দৌহিত্র মো. কাইস, শুভজনের প্রতিষ্ঠাকালীন সদস্য এবং দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন বন্ধু ফোরামের বিভাগীয় প্রধান ও কো-অর্ডিনেটর মুহাম্মদ আশরাফ উদ্দিনের মমতাময়ী মাতা মোসাম্মৎ হনুফা বেগম এবং শুভজনের সম্মানিত সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাসির উদ্দীন শাহ্ এর নানী মোসাম্মৎ মমতাজ বেগমের মৃত্যুতে গতকাল ৬ জুলাই রাজধানীর বাংলামোটরে অবস্থিত আইসিটি ক্লাবে শুভজন’র উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুভজনের প্রতিষ্ঠাতা ও জাতীয় নির্বাহী পর্ষদের সাধারণ সম্পাদক তরুণ রাসেলের সঞ্চালনায় উপস্থিত শুভজনের জাতীয় নির্বাহী পর্ষদের সদস্য ও কর্মকর্তাগণ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বক্তব্য রাখেন।

উক্ত শোকসভায় সভাপতিত্ব করেন শুভজনের সম্মানিত সভাপতি এবং শরীয়তপুরের নড়িয়া পৌরসভার মেয়র কবি হিরন্ময় আজাদ। শোকসভায় উপস্থিত থেকে মরহুম ব্যক্তিদের জন্য দোয়া প্রার্থনা করে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফয়েজ আহাম্মদ, বাংলাদেশ পুলিশের সিনিয়র এএসপি জনাব মুস্তাফিজুর রহমান এবং শুভজনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুমিন চৌধুরী জসীম প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত