ঢাকা ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার দৌলতপুরে আরিফুল ইসলাম ওরফে বুশ নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ওই এলাকার গোলাম মস্তফার ছেলে। পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ, আরিফুল এলাকার চিহ্নিত চোর। চুরির পর তাকে পিটুনি দেয় এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে মহিষকুন্ডি পূর্বপাড়া এলাকার গোলাম ড্রাইভারের বাড়ি থেকে একটি সাইকেল চুরি হয়। পরে চোর সন্দেহে বুশকে আটকে গত বুধবার দিবাগত রাতে মারধর করে গোলাম ড্রাইভারের পরিবারের সদস্যসহ এলাকাবাসী।

একপর্যায়ে গতকাল সকালে অসুস্থ হয়ে পড়লে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ বিষয়ে প্রাগপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল বলেন, ‘নিহত ওই যুবক একজন পেশাদার চোর ও মাদকাসক্ত। এলাকায় একটি চুরির ঘটনাকে কেন্দ্র করে তাঁকে পিটিয়েছে গ্রামবাসী। তিনি চুরির কথা স্বীকারও করেছেন। পরে শুনলাম আজ সকালে মারা গেছে।’

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, চুরির অভিযোগে আরিফুল ইসলাম নামের এক চোরকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী ও চুরির অভিযোগ করা পরিবারের সদস্যরা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মর্গে পাঠানো হচ্ছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত