ঢাকা ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে যুবলীগের সদস্য সংগ্রহ শুরু

গোপালগঞ্জে যুবলীগের সদস্য সংগ্রহ শুরু

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গোপালগঞ্জে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। গত বুধবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মানিক লাল ঘোষ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মানিক লাল ঘোষ বলেন, যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির রক্ত ও আদর্শের যোগ্য উত্তরসূরি অধ্যাপক শেখ ফজলে শামস পরশের ভিশনারী নেতৃত্ব আন্দোলন সংগ্রাম ও মানবিকতায় যুবলীগ আজ যুব সমাজের প্রাণের সংগঠনে পরিণত হয়েছে।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড যুবলীগের কার্যক্রমকে আরো বেগবান করতে বিভিন্ন পেশার শিক্ষিত, মার্জিত ও দেশপ্রেমিক যুবকদের যুবলীগের সদস্য পদ সংগ্রহের আহ্বান জানান মানিক লাল ঘোষ। গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহামুদ বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএম ফিরোজ মাহামুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানা জুবায়ের। অনুষ্ঠানে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন হিটুসহ জেলা, উপজেলা ও পৌরসভা যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত