ঢাকা ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে দুই শিক্ষার্থী নিখোঁজ একজনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জে দুই শিক্ষার্থী নিখোঁজ একজনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জে পৃথক স্থানে দুই শিক্ষার্থী নদীতে ডুবে নিখোঁজের ঘটনায় মারুফ হোসেনের (১৮) লাশ উদ্ধার করা হলেও অপরজনের সন্ধান এখনো মেলেনি। সে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর বাজার পাড়ার ব্যবসায়ী আব্দুল হামিদের ছেলে এবং স্থানীয় সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল। শাহজাদপুর থানার ওসি সবুজ রানা আলোকিত বাংলাদেশকে বলেন, কলেজছাত্র বল্কহেডে শ্রমিক হিসেবে কাজ করছিল বেশ কয়েকদিন ধরে। গত শনিবার দুপুরে শাহজাদপুরের করতোয়া নদীর পোলঘাট এলাকায় বালুবাহী বল্কহেডে বিদ্যুৎপৃষ্ট হয়ে নদীতে পড়ে যায় এবং বল্কহেডের চালক রেদওয়ান আহম্মেদের শরীর ঝলসে যায়। তাকে ঢাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, রাজশাহী ডুবুরী দল ও স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা বহু খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি। গতকাল সোমবার দুপুরে ওই নদীর মোড় এলাকায় তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং ওই বল্কহেডটি জব্দ করা হয়েছে। এদিকে সিরাজগঞ্জ পৌর এলাকার ব্যাপারীপাড়া মহল্লার সেলিমের ছেলে রোমানসহ (১৪) কয়েকজন কিশোর গতকাল সোমবার দুপুরে শহরের বাহিরগোলা পুরাতন রেল ব্রিজের নিচে কাটাখালিতে গোসল করতে নামে। এ সময় অনান্যরা গোসল শেষে তীরে উঠলেও রোমান নিখোঁজ হয়। সে স্থানীয় সবুজ কানন হাইস্কুলের ১০ম শ্রেণির ছাত্র।

স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ওই কাটাখালীতে বহু খোঁজাখুঁজি করে এখনো তার সন্ধান পায়নি। এ ঘটনায় ওই ২ শিক্ষার্থীর পরিবারে শোকের মাতম চলছে। তবে নিখোঁজ শিক্ষার্থী রোমানকে উদ্ধারে এখনও চেষ্টা চলছে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত