ঢাকা ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সুবর্ণ জয়ন্তী উদযাপন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সুবর্ণ জয়ন্তী উদযাপন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মার্কেটিং বিভাগের ৫০তম বর্ষপূর্তি বা সুবর্ণ জয়ন্তী উদযাপিত হয়েছে। সম্প্রতি বিজনেস স্টাডিস ফ্যাকাল্টি চত্বরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠানমালার শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এএসএম মাকসুদ কামাল বলেন, গত কয়েক বছরে বাংলাদেশ অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা-২০৩০, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ রুপকল্প-২০৪১, চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলাসহ জাতীয় ও আন্তর্জাতিক লক্ষ্যমাত্রাগুলো অর্জনের জন্য আমাদের যার যার জায়গা থেকে কাজ করে যেতে হবে। বিশ্বজুড়ে ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রে মার্কেটিং বিদ্যার প্রয়োজনীয়তা রয়েছে। তাই এক্ষেত্রে আপনাদের গুরুত্বপূর্ণ অবদান রাখতে হবে। এর আগে কেক কাটার মাধ্যমে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের সূচনা হয়।

বিকালে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে বিভাগের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ প্রাঙ্গণে সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের ছাত্রছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। পহেলা জুলাইয়ে উদ্বোধন করা এই অনুষ্ঠান চার মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি ও অনুষ্ঠানের মাধ্যমে নভেম্বরে ৯ তারিখে গালা সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত