ঢাকা ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

মতিঝিলে রান্নাঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মতিঝিলে রান্নাঘর থেকে  গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর মতিঝিলের দক্ষিণ কমলাপুরে বাসার রান্নাঘর থেকে শান্তা আক্তার (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন তিনি। গতকাল সকালের দিকে এ ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শান্তা লক্ষ্মীপুরের রায়পুরা সদরের আব্দুল কাদের মিয়ার মেয়ে। বর্তমানে স্বামীর সঙ্গে কমলাপুরের বাসায় ভাড়া থাকতেন। এক মেয়ে দুই ছেলের জননী ছিলেন শান্তা। বিষয়টি নিশ্চিত করেছেন মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ফাতেমা খাতুন। তিনি বলেন, খবর পেয়ে আজ দক্ষিণ কমলাপুর চতুর্থ তলার রান্নাঘর থেকে গলায় ওড়না পেঁচানো ওই গৃহিণীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি।

পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান ওই গৃহবধূ আর বেঁচে নেই। এসআই ফাতেমা খাতুন বলেন, আমরা নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি পারিবারিক কলহের জেরে স্বামী সৈয়দ রাসেলের সঙ্গে অভিমান করে শান্তা আক্তার এ ঘটনাটি ঘটিয়েছেন।

তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত