ঢাকা ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

বরিশালের টুকরো খবর

নগর বিএনপির আনন্দ মিছিল

নগর বিএনপির আনন্দ মিছিল

বরিশাল মহানগর বিএনপির তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠনে আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা। গতকাল সোমবার বিকেলে নগরীর সদর রোডে দলীয় কার্যালয় থেকে এ মিছিল বের হয়। এ সময় উপস্থিত ছিলেন, নবগঠিত কমিটির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন ও সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদার। আনন্দ মিছিলের আগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন নেতাকর্মীরা। দোয়া মোনাজাত পরিচালনা করেন মহানগর ওলামা দলের সদস্য সচিব হাফেজ মুহাম্মাদ নাঈম খান।

এ সময় নগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক বলেন, ঐক্যবদ্ধভাবে আন্দোলন না করলে তা সফল হয় না। তাই জনগণের স্বার্থে আমরা জেলা ও মহানগর বিএনপি মিলে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবো। দুর্বার আন্দোলনের মধ্যদিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনবো। আনন্দ মিছিলের আগে দুপুর থেকে নেতাকর্মীরা বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়। এ সময় তারা প্লাকার্ড হাতে নিয়ে বিভিন্ন স্লোগান দেন।

এর আগে গত ৭ জুলাই বরিশাল মহানগর বিএনপির তিন সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় সংসদ।

নতুন কমিটিতে সাবেক কমিটির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুককে পুনরায় আহ্বায়ক, সাবেক যুগ্ম আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদারকে সদস্য সচিব ও সাবেক সদস্য আফরোজা খানম নাসরিনকে ১ নম্বর যুগ্ম আহ্বায়ক ঘোষণা করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত