ঢাকা ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১ | বেটা ভার্সন

বরিশালে পরকীয়ার বলি দুই সন্তানের জননী

বরিশালে পরকীয়ার বলি দুই সন্তানের জননী

স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়া ও যৌতুকের দাবিতে দুই পুত্র সন্তানের জননী রিবিকা বালাকে (৩৫) হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। থানা পুলিশ গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে জেলার আগৈলঝাড়া উপজেলার রাহুতপাড়া গ্রামে। মৃত রিবিকা বালার বড় ভাই পার্শ্ববর্তী ডাসার থানার নবগ্রাম এলাকার উপেন্দ্রনাথ বাড়ৈ ছেলে সুবির বাড়ৈ অভিযোগ করেন, তার বোনজামাতা আগৈলঝাড়ার রাহুতপাড়া গ্রামের গৌরাঙ্গ বালার ছেলে সঞ্জিত বালা দীর্ঘদিন থেকে পরকীয়া প্রেমে জড়িয়ে পরে। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল।

তিনি আরও অভিযোগ করেন, পরকীয়ার পাশাপাশি যৌতুকের দাবিতে সঞ্জিত বালা প্রায়ই তার বোনকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। স্থানীয়দের বরাত দিয়ে সুবির বাড়ৈ জানান, গত সোমবার দিবাগত রাতে তার বোনের সাথে সঞ্জিতের তুমুল বাকবিতণ্ডা হয়। তাদের ধারণা বাকবিতণ্ডার একপর্যায়ে সঞ্জিতের শারীরিক নির্যাতনে তার বোন রিবিকা মারা গেছে।

পরবর্তীতে সঞ্জিত তার পরিবারের সদস্যদের সহায়তায় লাশ বাড়ির পার্শ্ববর্তী বাগানের একটি গাছের সাথে ঝুলিয়ে রেখে এলাকায় আত্মহত্যার কথা রটিয়ে দিয়েছে। ঘটনার পর থেকেই সঞ্জিত বালা আত্মগোপন করেছেন বলেও তিনি উল্লেখ করেন। অভিযুক্ত সঞ্জিত বালা আত্মগোপনে থাকায় তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। আগৈলঝাড়া থানার ওসি মোঃ আলম চাঁদ বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে মঙ্গলবার বেলা বারোটার দিকে রিবিকা বালার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওইদিন দুপুরে থানায় ইউডি মামলা দায়েরের পর লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে ওসি আরও বলেন, এ ঘটনায় মৃতের বাবার পরিবার থেকে এখনও থানায় লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ ও ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত