আজকের পত্রিকাআপনি দেখছেন ১৮-১১-২০১৯ তারিখে পত্রিকা

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত ইয়াবা ও অস্ত্র উদ্ধার

বান্দরবান সংবাদদাতা
| শেষ পাতা

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা, একটি শর্টগান ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে বিজিবি। নিহতরা হলেন মো. ইয়াছিন ও হোসাইন আলী। রোববার ভোর রাতে নাইক্ষ্যংছড়ির তুমব্রুতে এ ঘটনা ঘটে। পুলিশ জানায় ও স্থানীয়রা জানান, তুমব্রু বিওপি (৩৪ বিজিবি) 

সীমান্তে নায়েক মিজানুরের নেতৃত্বে আট সদস্যের একটি টহল দল তুমব্রু বিওপি থেকে ২ কিলোমিটার পশ্চিমে চেয়ারম্যান পাড়ার নতুন ব্রিজ এলাকায় অবস্থান করছিল। এ সময় কিছু রোহিঙ্গা অনুপ্রবেশের চেষ্টা করলে বিজিবি দেখে তাদের বাধা দিলে তারা বিজিবিকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করে। এ সময় বিজিবিও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে বিজিবি দুই অজ্ঞাত ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা, একটি শর্টগান ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, বিজিবির সঙ্গে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তাদের লাশ বর্তমানে আমাদের কাছে আছে। ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিচ ইয়াবা, একটি শর্টগান ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।